মোবাইলের জন্য ভিডিও ফাইল সংরক্ষণের ভালো সাইট

আমার মোবাইলের জন্য কিছু ভিডিও ফাইল প্রয়োজন ছিল আজ। ভাবলাম কিছু ভিডিও ফাইল নেটে সার্চ দেই। তখনই দুইটি সাইট ভালো লাগলো। যাতে প্রচুর পরিমাণে ভিডিও ফাইল মোবাইলের উপযোগী করে রাখা আছে। এতে 3GP, MP4, AVI ফাইল প্রচুর পরিমাণে রয়েছে।
http://mobile9.com/
http://www.mobighar.com/
Mobighar টি হিন্দি গানের জন্য বেশ ভালো। এতে প্রচুর পরিমাণে হিন্দি ভিডিও গান পাওয়া যায়। এমনকি লে-টেস্ট যে সকল হিন্দি মুভি রিলিজ পেয়েছে তারও ভিডিও গান পাওয়া যায়।
আর আমি বেশিরভাগই ইংরেজি ভিডিও খুঁজে থাকি, যার কারণে আমার কাছে Mobile9 সাইটটি বেশি ভালো লেগেছে। এতে ইংরেজি ভিডিও প্রচুর রয়েছে। ভিডিও গান, ফানি ভিডিও ইত্যাদি। ফানি ভিডিও এর ভিতর যেমন মি. বিন জাতিয় ভিডিও পাওয়া এই সাইটটিতে। এই সাইটে Mp4, 3Gp, Mpg Video, Wmv  ফরম্যাটের ভিডিও ফাইল পাবেন। এছাড়াও অন্যান্য ভিডিও গানের মধ্যে টাইটানিকের মাই হার্ট উইল গো অন, ব্যাক-স্ট্রিট বয়েজ, মাইকেল জ্যাকশানের ভিডিও গান এবং আরও অনেক ধরনের ভিডিও ফাইল পাওয়া যায়। Mobile9.com সাইটটিতে আপনি আরও পাবেন থিম, ওয়ালপেপার, সফটওয়্যার, গেমস, স্ক্রিন সেভার ইত্যাদি।

পোস্টটি শেয়ার করুন :

One Response to মোবাইলের জন্য ভিডিও ফাইল সংরক্ষণের ভালো সাইট

  1. Sana zahra says:

    Hey i just visited the above mentioned website they are awesome specially that mobighar nice one i found a similar website like this have a look submaza.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *