আইসিএমএবি এবং জবস্ট্রিট ডট কম বাংলাদেশ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

চাকুরিদাতা প্রতিষ্ঠান জবস্ট্রিট ডট কম ও ইনস্টিটিউট  অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টস অব বাংলাদেশ (ওঈগঅই) এর মধ্যে সমপ্রতি একটি  চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তি অনুযায়ী জবস্ট্রিট ডট কম, আইসিএমএবি এর সদস্য এবং শিক্ষার্থীদের দেশে এবং দেশের বাহিরে চাকুরি পেতে সাহায্য করবে।

এ ছাড়াও জবস্ট্রিট, আইসিএমএবি এর শিক্ষার্থীদের  বিবরন ওয়েবসাইটের মাধ্যমে বিশ্ব চাকুরি বাজারে সম্ভাব্য চাকুরিদাতাদের দৃষ্টি আকর্ষণ করতে সাহায্য করবে।
আইসিএমএবি এর সেক্রেটারি জনাব আবু সাঈদ মো: সাইখুল ইসলাম ও জবস্ট্রিট ডট কম, বাংলাদেশের ভাইস চেয়ারম্যান জনাব মো: সবুর খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইসিএমএবি এর প্রেসিডেন্ট জনাব জহিরুদ্দীন আহমেদ, সদস্য মো: মামুনুর রশীদ ও জবস্ট্রিট ডট কম মালয়েশিয়ার ম্যানেজার-রিজওনাল সেলস অপারেশন মি. কু ওয়রেন উপসি’ত ছিলেন।বর্তমানে জবস্ট্রিট ডট কম মালয়েশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, ইন্দোনেশিয়া, ভারত এবং জাপানে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এশিয়া প্যাসিফিক অঞ্চলে ৫০ লক্ষ চাকুরি প্রার্থী এবং ৫০ হাজার চাকুরিদাতা প্রতিষ্ঠান জবস্ট্রিট ডট কম’কে একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট হিসেবে ব্যবহার করে আসছেন। বাংলাদেশে চাকুরিদাতারাও তাদের চাকুরি বিজ্ঞাপন জবস্ট্রিট ডট কম এর মাধ্যম দিয়ে ৬৫ হাজার বাংলাদেশী চাকুরি প্রার্থীদের কাছে তা পৌছে দিতে পারেন।

বিজ্ঞপ্তি/এমডিকে/১৭০১ ঘ./১৬.০৭.০৮

উৎস : বিডিনিউজ (২০০৮)

পোস্টটি শেয়ার করুন :