Li Wei এর অবিশ্বাস্য কিছু কাজ…

Li Wei

‘লি উই’ হচ্ছেন চীন দেশের বেইজিং এর একজন খ্যাতনামা আর্টিস্ট।  বিশ্বের বিভিন্ন স্থানে তার কাজের Exhibition হয় এবং তিনি একজন সার্টিফিকেটপ্রাপ্ত। আমার তার কাজগুলি খুবই দারুন এবং অবিশ্বাস্য মনে হয়েছে। তার ফটোশপের কাজ সত্যিই দারুন। আমার কাছে তার কাজের ভিতরে ফটোশপের লাইটিং এর ব্যবহারগুলি ভালো লেগেছে।

আর সবথেকে মজার ব্যপার হচ্ছে তিনি এই কাজগুলি পুরোপুরি ফটোশপে করেননি। তার এই কাজগুলিতে তিনি ব্যবহার করেছেন বিভিন্ন কিছু, যেমন : আয়না, মেটাল ওয়্যার, রাজমিস্ত্রির বিভিন্ন সরঞ্জাম ইত্যাদি। এছাড়াও বিভিন্ন শারীরিক কসরতেরও প্রয়োজন পরেছিল এই কাজগুলিতে। পরে ফটোশপ দিয়ে সেই সব Wire মুছে ফেলা হয় এবং ফাইনাল কাজটি তৈরি করা হয়।তিনি সম্প্রতি নিজের কিছু ছবি নিয়ে কাজ করেছেন, যা আসলেই অবিশ্বাস্য। এই কাজে তিনি বেশ কিছু অসম্বব মুহূর্ত তৈরি করেছেন, যা সত্যিই আশ্চর্য্যজনক। এইখানে তাকে বিভিন্ন বিপদজনক অবস্থায় দেখা যাবে। কখনও বিপদজনকভাবে কোথাও ঝুলে রয়েছে, কখনও পানিতে অদ্ভুদভাবে ডুবে রয়েছে ইত্যাদি।

নিচে দেখুন :

মজার ব্যপার হচ্ছে, এই ছবিগুলি দেখলে বোঝা যায়না এগুলো ফটোশপের কাজ। শুধুমাত্র অসম্ভব অবস্থাগুলি দেখলে আমাদের মস্তিস্ক বলে দেয় এগুলো সত্যিই নয়, অন্যথায় বোঝাই যাবে না এগুলো মিথ্যে।

নিচের সাইটটি ভিজিট করুন। সাইটটি ‘লি উই’ এর সাইট, যাতে তিনি তার কাজগুলি রেখেছেন।

ক্লিক করুন : Liweiart.com

সূত্র : ইন্টারনেট ২০১০

পোস্টটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *